Share this

নাগরিক সেবা বৃদ্ধির লক্ষ্যে আধুনিক সুবিধা সম্মিলিত মডেল ফিলিং স্টেশন সারাদেশেই করা হবে------ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী

১৮ /০২ /২০২৪

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, নাগরিক সেবা বৃদ্ধির লক্ষ্যে আধুনিক সুবিধা সম্মিলিত মডেল ফিলিং স্টেশন সারাদেশেই করা হবে।বিশ্রামাগার ,রেস্টুরেন্ট ,বিপণন ,বিভিন্ন প্রকার জ্বালানি তেল, চার্জিং স্টেশন, গাড়ি মেরামত সহ সকল সুবিধা মডেল ফিলিং স্টেশনে থাকবে।


প্রতিমন্ত্রী আজ সিলেটে পদ্মা ওয়েল কোম্পানির লিমিটেড পরিচালিত মেসার্স হাজী মাসহুদ আলী মডেল ফিলিং স্টেশন উদ্বোধনকালে এসব কথা বলেন। তিনি বলেন, জমির পরিমাণ বেশি লাগলেও সার্বিক সুবিধার জন্য মডেল ফিলিং স্টেশন জরুরি ভিত্তিতে নির্ধারিত নীতিমালা আলোকে সারাদেশে করা হবে।


উদ্বোধন কালে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী ,সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারোজ্জামান চৌধুরী, সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব ও পদ্মা অয়েল কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদুর রহমান।


এর পূর্বে প্রতিমন্ত্রী সিলেট রেল হেড ডিপো ও বরাইকান্দির সাবস্টেশন পরিদর্শন করেন ।এ সময় তিনি সার্বিক নিরাপত্তার ওপর বিশেষ গুরুত্ব আরোপ করেছেন। প্রতিমন্ত্রী আজ সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড এর হবিগঞ্জস্থ রশিদপুর২ নং কূপের ওয়াক ওভার পরিদর্শন ও রশিদপুর ৯ নং কূপে গ্যাস গেদারিং পাইপলাইন প্রকল্পের কার্যক্রম উদ্বোধন করেন এ সময় পেট্রো বাংলার চেয়ারম্যান জননেন্দ্রনাথ সরকার ও সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড এর ব্যবস্থা পরিচালক মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।